বৃহস্পতিবার, ২৯ জুন২০১৭, ১৫ আষাঢ়১৪২৪, দুপুর ১:১৪

Space for ad

Space for ad

Homeট্র্যাভেল এজেন্টভ্রমণ থাকবে স্মৃতি হয়ে “ডিবি ট্যুরস এন্ড ট্র্যাভেল”
db-tours-travel

ভ্রমণ থাকবে স্মৃতি হয়ে “ডিবি ট্যুরস এন্ড ট্র্যাভেল”


ট্যুরিজ্‌ম নিউজ বিডিঃ

ভ্রমণই মানুষকে জীবন্ত রাখে। নয়ত যান্ত্রিকতার শহরে মানব সভ্যতা কোথায় হারিয়ে যাবে!

 

জীবনকে প্রাণবন্ত রাখতে আর কর্মদক্ষতায় এগিয়ে থাকতেই ভ্রমণকে মানবকূল বেঁছে নিয়েছে সবথেকে উত্তম উপায়ক হিসেবে। বাংলাদেশের পর্যটন শিল্প দ্রুত গতিতেই এগিয়ে চলেছে যার ফল স্বরূপ বাঙ্গালিরাও এখন পাচ্ছে আন্তর্জাতিক মানের সকল ধরণের ভ্রমণ সুবিধা।

 

logoডিবি ট্যুরস এন্ড ট্র্যাভেল বিশ্বাস করে, ভ্রমণ থাকে স্মরণীয় হয়ে। আর তার জন্যই আন্তর্জাতিক মানের সকল সুবিধা দিতে বদ্ধ পরিকর ডিবি ট্যুরস এন্ড ট্র্যাভেল। এশিয়া, মিডেল ইস্ট, ইউরোপ, আফ্রিকা, আমেরিকা সহ বিশ্বের সব দেশেই সর্বোচ্চ আন্তর্জাতিক সুবিধায় ভ্রমণকে আরও রোমাঞ্চকীয় করে রেখেছে এ প্রতিষ্ঠান।

 

প্রতিষ্ঠানের পরিচালক আইয়ুব খান বলেন, “ বাংলাদেশের পর্যটনকে আন্তর্জাতিক মানসম্পন্ন করতে ব্যাপকভাবে সফল ডিবি ট্যুরস এন্ড ট্র্যাভেল। আপনি পৃথিবীর যে দেশেই ভ্রমণে যেতে চান না কেন? আপনাকে আপনার চাহিদার সব ধরণের ভ্রমণ সুবিধা দিতে আমরা সক্ষম আর এটাই আমাদের অর্জিত সাফল্য”।

 

এশিয়া, মিডেল ইস্ট, ইউরোপ, আফ্রিকা, আমেরিকা সহ বিশ্বের সব দেশের ভ্রমণের সাথে আপনি পাবেন ট্র্যাকিং, স্কাই ডাইভিং, উইং সুইট ডাইভিং, হেং গ্লিডিং, প্যারা গ্লিডিং, বোটিং, সমুদ্র আর নদীতে ক্রুজ সহ আরও নানা আয়োজন যা আপনার ভ্রমণকে স্মরণীয় করে রাখবে অবশ্যই। ভ্রমণের সকল ব্যবস্থাপনায় আরও থাকছে ডোমেস্টিক ও ইন্টারন্যাশনাল এয়ার টিকেটিং, ভিসা প্রোসেসিং, হোটেল রিসারভেশন আর সকল ধরণের ট্রান্সপোর্ট সুবিধা।

 

ভ্রমণের প্যাকেজ ও ভ্রমণের সকল ধরণের ব্যবস্থাপনা সম্পর্কে জানতে যোগাযোগ করুন ০১৬১৪৪৪০৬০০০৯, ০১৮১৮১০১৩০২, ০২ ৮১০০৭২৭ এ নম্বরগুলোতে। ওয়েবসাইটঃ http://www.diebestenn.com/

 

আপনার ভ্রমণকে রাখুন স্মরণীয় করে।

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>

এই মাত্র পাওয়া