শুক্রবার, ১৮ই আগস্ট, ২০১৭ ইং, ৩রা ভাদ্র, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১১:০১
Homeহোটেলরেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল

রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল

ট্যুরিজ্‌ম নিউজ বিডিঃ

ঢাকার প্রথম সারির তারকা হোটেলগুলোর একটি হচ্ছে রেডিসন হোটেল। ঢাকার ক্যান্টনমেন্ট রেলস্টেশন সংলগ্ন এই হোটেল ভবনের স্থাপত্যশৈলী যে কারো দৃষ্টি আকর্ষণ করবে।

 

ঠিকানা অবস্থান

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে মাত্র পাঁচ কিলোমিটার দূরে কূটনৈতিক পাড়ার নিকটে ক্যান্টনমেন্ট রেলস্টেশনের ঠিক দক্ষিণ পাশেই এর অবস্থান।

ঠিকানা-রেডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেল ঢাকা, এয়ারপোর্ট রোড, ঢাকা ক্যান্টনমেন্ট, ঢাকা- ১২০৬।

ফোন- ৮৭৫৪৫৫৫

ফ্যাক্স- ৮৮-০২-৮৭৪৫৫৫৪, ৮৭৫৪৫০৪

ই-মেইল- sales.dhaka@radisson.com

ওয়েব সাইট- www.radissonblu.com

 

বুকিং

বুকিং এর জন্য যুক্তরাষ্ট্র এবং কানাডা থেকে টোল ফ্রি কল করা যেতে পারে। ১৮০০ ৩৯৫ ৭০৪৬ নম্বরে আর সিঙ্গাপুর থেকে টোল ফ্রি কল করা যেতে পারে ৮০০ ৬১৬ ১২৮৩ নম্বর।

আর সরাসারি ঢাকা অফিসেও যোগাযোগ করা যেতে পারে। ই-মেইল করা যেতে পারে reserbations.dhaka@radisson.com এই ঠিকানায়। এছাড়া ক্রেডিট কার্ড ব্যবহার করে অনলাইনেও বুকিং দেয়া যায়।

 

হোটেলটির কক্ষগুলো সম্পর্কে

হোটেলটিতে ২০৪ টি কক্ষ এবং স্যুইট আছে। কক্ষগুলোয় কিং, কুইন এবং ডবল বেল, ওয়্যারড্রব, চা/কফি প্রস্তুত করা, স্যাটেলাইট সংযোগসহ টেলিভিশন এবং উচ্চগতির ইন্টারনেট সুবিধা আছে। প্রতিদিনের নাস্তা, লন্ড্রি এবং ড্রাই ক্লিনিং, বিমানবন্দর থেকে পরিবহন সান্ধ্যকালীন ক্যানাপী এবং পানীয়ের ব্যবস্থা আছে। লাউঞ্জ এবং কক্ষ থেকে লোকাল ফোন কল করার সুবিধাও আছে।

 

ডিলাক্স রুম -২৮ বর্গফুটের এই সুসজ্জিত কক্ষগুলোয় টেবিল, ওয়্যারড্রব, চেয়ারসহ বিভিন্ন আসবাব এর ব্যবস্থা আছে। এখানে একটি কুইন অথবা দু’টি ডবল বেড থাকে।

 

আটরিয়াম রুম- -৩৬ বর্গফুটের এই কক্ষগুলোয় একটি কিং অথবা দু’টো ডবল বেড থাকে। সাথে বড় ডেস্ক, চেয়ার ওয়্যারড্রোব ইত্যাদি থাকে। সাধারণ গেস্ট রুমের জন্য ২২৫ ডলার, স্পেশাল প্যাকেজের জন্য ২৭০ ডলার, স্পা প্যাকেজসহ ২৮৫ ডলার খরচ হবে।

 

বিজনেস ক্লাস রুম – ব্যবসায়িক উদ্দেশ্যে যারা নিয়মিত ভ্রমণ করেন তাদের কথা বিবেচনায় রেখে বিজনেস ক্লাস রুম সাজানো হয়েছে। এখানে প্রতিদিন সকালের নাস্তা পরিবেশন করা করা হয়।  এছাড়া সাপ্তাহিক পত্রিকা, লন্ড্রি এবং ড্রাই ক্লিনিং সুবিধা দেয়া হয়। দিনের যেকোন সময় বিজনেস ক্লাস লাউঞ্জে কাটাতে পারেন বিজনেস ক্লাস রুমের অতিথিগণ। আর প্রতি সন্ধ্যায় কানাপি এবং পানীয় উপভোগ করতে পারেন। আর অন্যান্য হোটেলের মতই ফ্রি ইন্টারনেট সুবিধা থাকছে। ৩২০ ডলার খরচ হবে এখানে এক রাত কাটাতে।

 

এক্সিকিউটিভ স্যুইট -এটি হোটেলের আট তলায় অবস্থিত। এখানে অত্যন্ত সুপরিসর জায়গা আছে। এখানকার গ্রাহকগণ বিজনেস ক্লাসের সব সুবিধাই ভোগ করেন। এছাড়া ক্লাব লাউঞ্জের সুবিধা পান এরা। ৬২৫ ডলার খরচ হবে এখানে এক রাত কাটাতে।

 

খাদ্য পানীয়ের জন্য ৭টি আউটলেট আছে এখানে-

ওয়াটার গার্ডেন ব্র্যাসারি – প্রতিদিন সকাল ৬:৩০ টা থেকে রাত ১১:০০ টা পর্যন্ত খোলা থাকে।

সাবলাইম রেষ্টুরেন্ট – নাস্তা, হালকা খাবার, লাঞ্চ ইত্যাদি পরিবেশিত হয় এখানে।

সাবলাইম রেষ্টুরেন্ট – প্রতিদিন সকাল ৬:৩০ টা থেকে রাত ১১:০০ টা পর্যন্ত খোলা থাকে। টাটকা বাংলাদেশী বিভিন্ন মেন্যু পরিবেশিত হয় এখানে।

চিট চ্যাট – প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ৯ টা পর্যন্ত খোলা থাকে। ফিটনেস সেন্টাররের পাশে অবস্থিত এই আউটলেট থেকে মিল্কশেক এবং স্যান্ডউইচের মত হালকা খাবার পরিবেশিত হয়। বন্ধুদের নিয়ে আড্ডা দেবার জন্য এটি আদর্শ।

ব্লেজ এন্টারটেইনমেন্ট লাউঞ্জ এন্ড বার – একতলায় অবস্থিত এই আউটলেটটি শুক্রবার ছাড়া প্রতিদিন সন্ধ্যা ৬:৩০ টা থেকে রাত ১২:৩০ টা পর্যন্ত খোলা থাকে। বিলিয়ার্ড এবং মঞ্চ বিনোদনের ব্যবস্থা আছে।

দি সিগার বার – এই আউটলেটটি শুক্রবার ছাড়া প্রতিদিন সন্ধ্যা ৬:৩০ টা থেকে রাত ১২:৩০ টা পর্যন্ত খোলা থাকে। বিশ্বের সেরা পানীয়, সিগারেট এবং হালকা খাবারের ব্যবস্থা আছে।

 

এছাড়া হোটেলটির উন্মুক্ত স্থানগুলোয় তার বিহীন ইন্টারনেট সেবা উপভোগ করেন অতিথিরা।

 

সুন্দরী স্পা

দেহ মনের চাঙা ভাব আনার জন্য নারী-পুরুষ উভয়ের জন্য স্পা এর ব্যবস্থা আছে এখানে। দেহ এবং মুখমন্ডলের সৌন্দর্য বৃদ্ধির জন্য এ্যারোমাথেরাপী এবং রিফ্লেক্সোলজির সুযোগ আছে।

এখানকার অতিথিরা আউটডোরপুলে শরীর চর্চা, টেনিস খেলা এবং কুর্মিটোলা গলফ কোর্টে গলফ খেলার সুযোগ পান। একটি অত্যাধুনিক জিমনেসিয়ামও আছে।

 

আমেরিকা এবং উত্তর ইউরোপসহ বিভিন্ন বিভিন্ন মহাদেশের খাবার পরিবেশিত হয় এখানে।

 

বিভিন্ন সেবা

এই হোটেলে অতিথিরা গড়ে ২ দিনের কম সময় থাকেন। তাই তাদের জন্য দ্রুত লন্ড্রি সেবা দেয়া হয়। রাত ৮টায় কাপড় দিলে সেদিন রাতে সেটা গ্রাহককের হাতে পৌঁছে দেয়া হয়। এছাড়া রয়েছে বিনে পয়সায় ইন্টারনেট ব্যবহারের সুযোগ, চা/কফি বানানোর ব্যবস্থা, ২৪ ঘন্টার মিনি বার এবং রুম সার্ভিস, স্যাটেলাইট চ্যানেলসহ রিমোট কন্ট্রোলড টেলিভিশন, স্ব নিয়ন্ত্রিত শীতাতপ নিয়ন্ত্রন ব্যবস্থা এবং সরাসরি ডায়াল করার সুবিধাসহ টেলিফোন ব্যবস্থা।

 

কেউ সকালে দ্রুত বেরোতে চাইলে তিনি সকালের নাস্তা প্যাকেটেও নিয়ে যেতে পারেন।

 

ইভেন্ট আয়োজন

এখানে ৩০,০০০ বর্গফুটের স্পেস রয়েছে। যেখানে বিয়ের অনুষ্ঠান, ভোজ সভাসহ বিভিন্ন অনুষ্ঠানে আয়োজন করা যায়। এখানে অনুষ্ঠানগুলোর জন্য ক্যাটারিং সার্ভিস দেয়া হয়। এছাড়া রয়েছে LCD প্রোজেক্টর।কেউ চাইলে ২০ ডালারের বিনিময়ে একদিনের জন্য উচ্চগতির তারবিহীন ইন্টারনেট সেবা নিতে পারেন।

বিস্তারিত তথ্যের জন্য যোগাযোগ করা যেতে পারে

sahmed@radisson.com, nislam@radisson.com, zahmed@radisson.com ই-মেইল ঠিকানায়।

 

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


উপরে