শনিবার, ১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ, ভোর ৫:১৬
Homeবিজনেস ট্যুরিজ্‌ম“জীবনের জন্য শীতবস্ত্র” ক্যাম্পেইনে আরো ৫০টি নতুন কম্বলের অনুদান এবং সাহায্যের আহ্বান

“জীবনের জন্য শীতবস্ত্র” ক্যাম্পেইনে আরো ৫০টি নতুন কম্বলের অনুদান এবং সাহায্যের আহ্বান

picture2

দি লিগাল সার্কেল এর এমএণ্ডএ কৌশলী ও আমাদের ক্লাউড লিমিটেড এর পরিচালক জনাব মাসুদ ই খান “জীবনের জন্য শীতবস্ত্র” ক্যাম্পেইনে ৫০টি নতুন কম্বলের জন্য অনুদান প্রদান করেছেন। দাতার মহাখালী কার্যালয় থেকে অনুদানের চেক গ্রহণ করেন ক্যাম্পেইনের ভলানটিয়ার জনাব সেলিম, তহিদুল ও সাকিব।

২০১২ থেকে ২০১৫ সালের বিভিন্ন প্রতিবেদন থেকে দেখা যায় বাংলাদেশে প্রতি বছর প্রায় ১৫ লক্ষ্ মানুষ শীতকালে শীতবস্ত্রের অভাবে ভোগেন। প্রতি বছর প্রায় ৭৫ থেকে ১০০ জন শিশু ও বয়স্ক লোক মারা যান অত্যন্ত শীতে ও শীতবস্ত্রের অভাবে। এরই প্রেক্ষিতে ওয়াসিস ফর পসটেরটি (ও.এফ.পি) আগামী শীতের শুরুর দিকেই অস্বছলদের মাঝে ১০ লক্ষ শীতবস্ত্র বিতরণের লক্ষ্য নিয়ে সাম্প্রতিক “জীবনের জন্য শীতবস্ত্র” ক্যাম্পেইনের ঘোষণা করেছে। ক্যাম্পেইনটি সম্পর্কে বিস্তারিত দেয়া আছেwww.ofpbd.org/wcl এই ঠিকানায়।

ওএফপি’র প্রতিষ্ঠাতা ও সভাপতি জনাব রবিউল ইসলাম ক্যাম্পেইনটি সফল করার জন্য সকলের প্রতি আহবান জানিয়েছেন। ক্যাম্পেইনটি সফল করার জন্য আর্থিক এবং নতুন বা অব্যবহৃত শীতবস্ত্র অনুদান হিসেবে গ্রহণ করা হচ্ছে। আর্থিক অনুদান www.ofpbd.org/wcl এই ঠিকানায় অনলাইনে বা “ওয়াসিস ফর পসটেরটি”এর নামে ইস্যু করা একাউন্ট পেয়ী চেক বা রশিদের মাধ্যমে নগদ অর্থ দান করা যেতে পারে। যে কোন অনুদানের ক্ষেত্রে অনলাইনে দেয়া অনুদান ফরমটি পুরন করে rabi@ofpbd.org এই ইমেইলে পাঠানো যেতে পারে বা ০১৭২৩৯৫১৭৬৬ এই নাম্বারে যোগাযোগ করা যেতে পারে অথবা www.ofpbd.org/wcl এ দেয়া যে কোন ঠিকানায় অনুদানের শীতবস্ত্র প্রেরণ করা যেতে পারে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


উপরে