মঙ্গলবার, ২১শে নভেম্বর, ২০১৭ ইং, ৭ই অগ্রহায়ণ, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৫:৪১
Homeবিজনেস ট্যুরিজ্‌ম১ম ইন্সটলেশন এবং চাটার্ড প্রোগ্রাম (রাঙা প্রভাত

১ম ইন্সটলেশন এবং চাটার্ড প্রোগ্রাম (রাঙা প্রভাত

14881320_1466671193350299_503395487_o

রোটার্যা ক্ট ক্লাব অফ আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয় (আর সি আই ইউ), রোটারি ইন্টারন্যাশনাল জেলা -৩২৮১, গতঅক্টোবর ৩০, ২০১৬ চাটার্ড প্রোগ্রাম উজ্জাপন করে। দুপুর ৩:০০ ঘটিকায়, আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয়ের অডিটোরিয়ামে এই অনুষ্ঠানে, রোটার্যা ক্ট ক্লাব অফ আই ইউ বি এ টি ইউনিভার্সিটি (আর সি আই ইউ) এর ভাইস-প্রেসিডেন্ট রোটার্যা ক্টর এ এইচ এম ইশতিয়াক ক্লাবের শপথ বাক্য পাঠ করেন। প্রেসিডেন্সিয়াল মেডের পড়িয়ে দেয়া হয় রোটার্যা ক্ট ক্লাব অফ আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয়ের চাটার্ড প্রেসিডেন্ট রোটার্যাটক্টর এস এম তৌফিকুর রহমান-কে। অনুষ্ঠানে স্বাগত বক্তব রাখেন, উক্ত ক্লাবের সেক্রেটারি রোটার্যা ক্ট মামুন খান। পাশাপাশি রোটার্যালক্ট ক্লাব অফ আই ইউ বি এ টি (আর সি আই ইউ) এর অফিসিয়াল ওয়েবসাইট এবং স্বারকগ্রন্থ (রাঙা প্রভাত) উন্মুক্ত করা হয়। উক্ত ক্লাবের সকল সদস্যকে “মেম্বারশীপ সার্টিফিকেট ” এবং রংপুরে বন্যাদুর্গত ২০০ পরিবারের মাঝে ঈদের আগে খাবার বিতরন করার জন্য সেচ্ছাসেবকদের ” এ্যাপ্রিসিয়েশন সার্টিফিকেট ” প্রদান করা করা হয়।

14907784_1466672836683468_1010606313_o

আই ইউ বি এ টি বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য, প্রফেসর মাহামুদা খানম অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। জবান সালাউদ্দিন খান মাসুম ( ডি আর আর ২০১৬-২০১৭) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকেন। এছাড়াও রোটারিয়ান সুলতাম মঈন আহমেদ (প্রেসিডেন্ট রোটারি ক্লাব অফ গ্রেটার ঢাকা ২০১৭-২০১৮) অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত থাকেন। রোটারেক্ট ক্লাব অফ গাজিপুর বনরূপা, ভাওয়াল গ্রীন, সাতাইশ গাজিপুর, ইয়াং প্রিমিয়ার এবং পুণ্ড্রবর্ধন বগুরা ক্লাবের সদস্যগন উপস্থিত ছিলেন।অমুষ্ঠানে উপস্থিত অতিথিগন, রোটার্যা ক্টরদের ব্যাক্তিগত উন্নতি ও নেতৃত্ব দেয়ার গুণাবলী ও পেশাদারিত্ব নিয়ে মানুষুর জন্য কাজ করে যাওয়ার দিকনির্দেশনা দেন, যার ফলে ভবিষ্যৎ রোটারিয়ান গড়ে তুলতে ভূমিকা রাখবে। অনুষ্ঠানের প্রধান অতিথি, রোটার্যা ক্ট ক্লাব অফ আই ইউ বি এ টি ইউনিভার্সিটিকে ডিষ্ট্রিক রোটার্যাুক্ট সহ তার ব্যাক্তিগত সহয়তা এবং দিকনির্দেশনা অব্যাহত রাখবেন বলে কথা দেন।

জনাব বিপ্লব কান্তি দাস, রোটার্যা ক্ট ক্লাব অফ আইউ বি এ টি ইউনিভার্সিটি এর উপদেষ্টা অনুষ্ঠানে আহ্বায়ক হিসেবে অনুষ্ঠান পরিচালনা করেন। ধন্যাবাদ বক্তব্যা প্রদান করেন উক্ত ক্লাবের উপদেষ্টা মোহাম্মাদ মোফাসসেরুল ইসলাম।

রোটার্যা ক্ট ক্লাব অফ আই ইউ বি এ টি ইউনিভার্সিটি-এর পরিচালন পর্ষদ, ক্লাবের সদস্যগন। এছাড়াও আই ইউ বি এ টি ইউনিভার্সিটির, সম্মানিত বিভাগীয় প্রধানগন, শিক্ষক-শিক্ষিকাবৃন্দ, অফিসারস, স্টাফ, এবং বিভিন্ন বিভাগ ও অনুষধ-এর শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন। রোটার্যা ক্ট ক্লাব অফ আই ইউ বি এ টি ইউনিভার্সিটির, সদস্যদের অংশগ্রহনে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে ।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


উপরে