শুক্রবার, ২১ জুলাই২০১৭, ৬ শ্রাবণ১৪২৪, রাত ৪:২৮

Space for ad

Space for ad

Homeস্পেসাল খবরক্যারিয়ার মেন্টরিং উইথ সোলায়মান সুখন
Untitled

ক্যারিয়ার মেন্টরিং উইথ সোলায়মান সুখন


18238462_1682253191792097_6107872001317529284_o

আজকের কলেজ কিংবা বিশ্ববিদ্যালয় পড়ুয়া শিক্ষার্থীরাই ভবিষ্যৎ বাংলাদেশের কারিগর। এই সময়ে শুধু প্রয়োজন সঠিক পথ ধরে হাঁটা আর কঠোর পরিশ্রম। তাদের কর্মদক্ষতা এবং উদ্যোগ গ্রহণের উপর নির্ভর করে একটি দেশের ভবিষ্যৎ। তবে সব কিছুর মূলে একজন শিক্ষার্থীর মনে যা থাকা প্রয়োজন তা হল সাহস। যা একজন শিক্ষার্থীকে করে তুলে আত্মবিশ্বাসী, সৎ এবং যে কোন সিদ্ধান্ত গ্রহণে দৃঢ়প্রত্যয়ই। আর এই তরুণ-তরুণীদের যে কোন ধরনের মনের দ্বিধা দূর করে আত্মপ্রত্যয়ই হবার লক্ষে ঢাকার উত্তরায় আইডল ফোকাস আয়োজন করতে যাচ্ছে ” ক্যারিয়ার মেন্টরিং উইথ সোলায়মান সুখন ” নামক একটি সেমিনার।যেখানে উপস্থিত থাকবেন এই প্রজন্মের প্রেরণার মুখপাত্র আমরা নেটওয়ার্ক কোম্পানির হেড অব মার্কেটিং সোলায়মান সুখন।

এই কর্মশালাটি অত্যন্ত কার্যকরী এবং অনুপ্রেরনাদায়ক করতে নিরলস ভাবে কাজ করে যাচ্ছে “আইডল ফোকাস ” নামের আয়োজক সংগঠনটি। মূলত মানব সম্পদ তৈরি ও পেশাগত দক্ষতা তৈরিই “আইডল ফোকাস” এর মূল লক্ষ্য। গতবছর থেকে তাদের কার্যক্রম শুরু হলেও এই ধরনের আয়োজন এবারই প্রথম। এই সেমিনার এর মূল উদ্দেশ্য চাকুরীক্ষেত্রে অ্যাসেসমেন্ট প্রতিযোগিতা, শিক্ষার্থীদের ভবিষ্যৎ পরিকল্পনা এবং সময়ের সাথে তাল মিলিয়ে কিভাবে সঠিক সিদ্ধান্ত নিতে হয় এই সব ব্যাপারে প্রাথমিক ধারনা।

এছাড়াও আলোচনায় উঠে আসবে চাকুরীক্ষেত্রে কি করা প্রয়োজন আর কি পরিহার করা প্রয়োজন, প্রাথমিক পর্যায়ে চাকুরী জীবন কেমন হতে পারে কিংবা চাকুরীতে ইন্টার্ভিউ দিতে গেলে কি করতে হবে এবং সেই সাথে উঠে আসবে একজন তরুণ এবং নতুন উদ্যোক্তা হিসেবে বিজনেস প্ল্যান কেমন হওয়া প্রয়োজন। রাজধানী ঢাকার উত্তরায়, ভূতের আড্ডা রেস্টুরেন্টে, এই সেমিনারটির অনুষ্ঠিত হবে, আগামী ২৪ই মে, ২০১৭ তারিখ, দুপুর ৩.০০ টা থেকে সন্ধ্যা ৭.০০ টা পর্যন্ত। আর এই সেমিনারে অংশগ্রহণকারী সকলকে দেয়া হবে অংশগ্রহণ মূলক সনদ।

এই সেমিনারটিতে অংশ গ্রহণ করতে চাইলে করতে হবে রেজিস্ট্রেশন।  বিস্তারিত তথ্যের জন্য: ০১৮৪১১২২০০১, ০১৮৪১১২২০০২, ০১৮৪১১২২০০৩, ০১৮৪১১২২০০৪।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

আপনি চাইলে এই এইচটিএমএল ট্যাগগুলোও ব্যবহার করতে পারেন: <a href="" title=""> <abbr title=""> <acronym title=""> <b> <blockquote cite=""> <cite> <code> <del datetime=""> <em> <i> <q cite=""> <s> <strike> <strong>