শনিবার, ১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ, ভোর ৫:২০
Homeঅন্যান্যআইইউবিএটিতে ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

আইইউবিএটিতে ক্যারিয়ার বিষয়ক সেমিনার অনুষ্ঠিত

ট্যুরিজ্‌ম নিউজ বিডিঃ

ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অব বিজনেস এগ্রিকালচার অ্যান্ড টেকনোলজি (আইইউবিএটি) ইউনিভার্সিটির ডিপার্টমেন্ট অব মেকানিক্যাল ইঞ্জিনিয়াং উদ্যোগে জুলাই ২৮, ২০১৭ শুক্রবার ‘ক্যারিয়ার ইন অটোমোটিভ ইনডাস্ট্রি’ বিষয়ক এক সেমিনার ইউনিভার্সিটির অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নিটল মটরস লিমিটেডের চিফ বিজনেস অফিসার (সার্ভিস) মো. আসাদুল হক রুবেল। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, অটোমোবাইলের ওপর এ ধরনের সেমিনার প্রতিটি বিশ্ববিদ্যালয়ে হওয়া উচিত। বর্তমান সময়ে বাংলাদেশ বিভিন্ন দেশে থেকে অটোমোবাইলের সরঞ্জামগুলো এনে থাকে। অতি শিগগিরই বাংলাদেশ এই্ পথ থেকে দূরে সরে গিয়ে নিজেরাই দেশে অটোমোবাইলের সরঞ্জামগুলো তৈরি করবে। এতে করে দেশ আর্থিকভাবে লাভবান হবে এবং বেকারত্বের হারও অনেকাংশে কমে যাবে।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের ইন্জিনিয়ারিং বিভাগের প্রধান অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার মনিরুল ইসলাম, মেকানিক্যালের বিভাগের অধ্যাপক ড. ইঞ্জিনিয়ার এ জেড এ সাইফুল্লাহ ও অধ্যাপক ইঞ্জিনিয়ার মো. আব্দুল ওয়াদুদ।

সমাপনী বক্তব্য রাখেন সহকারী অধ্যাপক ড. সাজ্জাদ বিন শরীফ। অনুষ্ঠানে বিশ্ববিদ্যালয়ের বর্তমান ও প্রাক্তন শিক্ষার্থীরাও অংশ নেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


উপরে