শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং, ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৪:৩১
Homeএই মাত্র পাওয়াভ্রমণ করুন সিঙ্গাপুর,মালয়েশিয়া ও থাইল্যান্ড কোন প্রকার সার্ভিস চার্জ ছাড়া।

ভ্রমণ করুন সিঙ্গাপুর,মালয়েশিয়া ও থাইল্যান্ড কোন প্রকার সার্ভিস চার্জ ছাড়া।

ট্যুরিজ্‌ম নিউজ বিডিঃ

ভ্রমণ পিয়াসু মানুষেরা অবসরে পৃথিবীর বিভিন্ন স্থানে ঘুরতে যান, এবারের ছুটিতে ভাবছেন কোথায় যাবেন, ভাবার ধরকার নেই, সুযোগ থাকলে চলে যেতে পারেন সিঙ্গাপুর, ইন্দোনেশিয়া, মালয়েশিয়া, থাইল্যান্ড, শ্রীলঙ্কা কিংবা মালদ্বীপে।

ভাবছেন প্যাকেজে কী থাকবে? বিমানের টিকিট থেকে শুরু করে হোটেল বুকিং। নাশতা বুফে ঘোরাঘুরিতে সাহায্য করা। এমনকি বিমানবন্দরগুলোয় আপনি দেখবেন এগিয়ে এসে তারা হাত বাড়িয়েছে। আপনার ভ্রমণ সহজ করে দিতেই তাদের এই তৎপরতা।

আবার কোনো কোনো প্রতিষ্ঠানের কিছু প্যাকেজ আছে, যারা বিমান টিকিট ও ভিসা ফি বাদে প্যাকেজ ঘোষণা করেছে। প্যাকেজ ঠিক করার আগে ভালোভাবে জেনে নিন ভিসা, বিমানের টিকিট, হোটেল, লোকাল গাইড, বেড়ানোসহ বিভিন্ন ধরনের সুবিধা সম্পর্কে

সময়ের মধ্যে ঘুরে আসতে হলে সিঙ্গাপুরের একটি গ্রাম পুলাউ উবিনে ঘুরে আসুন – বামবোটে সিঙ্গাপুর থেকে ১০-মিনিটের রাস্তা। এখানকার জীবনযাত্রা এখনও সেইরকমটি আছে যেমনটি সিঙ্গাপুরে ছিল ষাটের দশকে – জল বা বিদ্যুৎ সরবরাহ ছাড়াই। এখানকার গ্রামগুলিতে এখনও কুঁয়া থেকে জল তুলতে হয় এবং বিদ্যুত-এর উৎস এখনও জেনারেটর। মুদিখানার দোকান থেকে জিনিসপত্র না কিনে এখানকার লোকজন কৃষিকাজ এবং মৎস্যচাষের মাধ্যমেই নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্র উত্পাদন করেন। এই জায়গার খামখেয়ালী বৈচিত্র্যকে উপভোগ করতে হলে গোটা গ্রাম ঘুরে বেড়ান, চেক জাওয়া দেখুন – এটি সামুদ্রিক প্রাণীতে ভরা একটা জল-জমা জায়গা। আইল্যাণ্ডের রুক্ষ রাস্তায় মাউণ্টেন বাইক রাইড করে দেখুন।

এককালে, প্রচণ্ড ঝড়ের সময় ভারতীয় এবং চীনা ব্যবসায়িক জাহাজের সুরক্ষিত বন্দর ছিল এই আইল্যাণ্ডটি। মার্কোপোলো ১২০১ সালে এই আইল্যাণ্ডটিতে গিয়েছিলেন; এখন দক্ষিণ চীনা সাগরে সার্ফিং অ্যাডভেঞ্চার করতে এবং পুরোনো বীচে মূল্যবান জিনিসের খোঁজে আপনি এই আইল্যাণ্ডটিতে বোটে করে যেতে পারেন। সুন্দর প্রকৃতির মধ্যে যারা আরাম করে সময় কাটাতে চান বা নিজেদের পুনরুজ্জীবিত করতে চান তাদের জন্য বিনতান আইল্যাণ্ডটিও উপযুক্ত – এখানে নির্মেঘ আকাশের নীচে অনেক বিলাসবহুল রিসোর্ট আছে। বিনতান আইল্যাণ্ডে এক ঘণ্টার মধ্যে পৌঁছোতে হলে বোট বা ক্যাটামেরন বুক করুন।

আপনার ভ্রমণযাত্রাকে যদি আরও মজায় ভরিয়ে তুলতে চান তাহলে সিঙ্গাপুর থেকে সেনতোসা আইল্যাণ্ড যাওয়ার কেবল কার বুক করে ফেলুন। ওখানে পৌঁছে উঠে পড়ুন ৬০০ ফুট উঁচু স্কাই-ট্রেলে যেটি আপনাকে ফোর্ট সিলোসোতে নিয়ে যাবে; পায়চারি করুন বীচে, মেরিন ম্যামল শো দেখুন; অথবা প্রজাপতি সংরক্ষণালয়ে ঘুরে অসুন। দ্বিগুন মজার জন্য এগিয়ে যান রিসোর্টস ওয়ার্ল্ড সেনতোসার দিকে – এটি একটি আঁকাবাঁকা কমপ্লেক্স, যেখানে ইউনিভার্সাল স্টুডিও থিম পার্ক, শপিং মল, ক্যাসিনো এবং S.E.A. একোয়েরিয়ামটি অবস্থিত।

সিঙ্গাপুর থেকে দূরত্ব: ২২ কিমি​

ইন্দোনেশিয়ার অষ্টম বৃহত্তর শহর এই বাতাম আইল্যাণ্ডের জি-ত্রয়ের জন্য বিখ্যাত – গল্ফিং, গ্যাম্বলিং এবং গর্জিং বা গণ্ডেপিণ্ডে খাওয়া। ক্যাসিনোতে কিছু সময় কাটাতে হলে অথবা কাছের সমুদ্র থেকে গং-গং সামুদ্রিক শামুক এবং কাঁকড়ার উপাদেয় রান্না খেতে চাইলে এগিয়ে যেতে পারেন সিঙ্গাপুর থেকে বোটে এক ঘণ্টা দূরে এই বাতাম আইল্যাণ্ডের দিকে। এসবের পরেও যদি দেহে এনার্জি বাঁচে তাহলে আপনার জন্য কাছেই একটি ওয়াটারফ্রণ্ট সিটি আছে যেখানে ওয়াটার স্পোর্টস এবং গো-কার্ট রেসিং করতে পারেন। আশেপাশের এলাকা ঘুরে দেখতে হলে বাতাম সেণ্টারে মসজিদ রাণা গ্র্যাণ্ড মস্ক, এবং বৌদ্ধ মন্দির – মহা বিহার দুত মৈত্রেয় বিশেষ আকর্ষণগুলির মধ্যে অন্যতম।

তবে সিঙ্গাপুর সহ মালয়েশিয়া ও থাইল্যান্ড  ভ্রমণের প্ল্যান করতে পারেন আজই। নাইট রাইডার ট্যুর অ্যান্ড ট্রাভেলস দিচ্ছে অবিশ্বাস্য অফার।

মাত্র ৫৫,৮৮৯/- (টাকায়) ভ্রমণ করুন তিনটি দেশ সিঙ্গাপুর,মালয়েশিয়া ও থাইল্যান্ড কোন প্রকার সার্ভিস চার্জ ছাড়া। সিঙ্গাপুর, মালয়েশিয়া ও থাইল্যান্ডের এই প্যাকেজে পাচ্ছেন-
**রিটার্ন এয়ার টিকেট
**৩ স্টার হোটেল
**বুফে ব্রেকফাস্ট
**সিটি ট্যুর
**এয়ারপোর্ট ট্রান্সফার
**এই প্যাকেজে কোন প্রকার সার্ভিস চার্জ/ হিডেন চার্জ নাই ।
**ভিসা ফি (শুধু মাত্র প্যাকেজের ক্ষেএে প্রযোজ্য)
সিঙ্গাপুর – ৪,৫০০/- টাকা ।
মালেয়শিয়া – ৫,৬০০/- টাকা ।
থাইল্যান্ড – ৩,৮৫০/- টাকা ।

এছাড়াও নাইট রাইডার ট্যুর অ্যান্ড ট্রাভেলস দিচ্ছে

১. ভিসা প্রোসেসিং সার্ভিস ওয়ার্ল্ড ওয়াইড

২. এয়ার টিকেট ওয়ার্ল্ড ওয়াইড

৩. প্যাকেজ ট্যুর

৪. মেডিক্যাল  ট্যুরিজ্‌ম

৫। বিজনেস ট্যুরিজ্‌ম

৬. হোটেল বুকিং ওয়ার্ল্ড ওয়াইড
আরও বিস্তারিত জানতে নিম্নোক্ত নাম্বারে যোগাযোগ করুন অথবা সরাসরি চলে আসুন আমাদের অফিসে।

যোগাযোগ করুন , নাইট রাইডার ট্যুর অ্যান্ড ট্রাভেলস

মতিঝিল অফিসঃ

খলিল ম্যানসন ১৪৯/এ ডিআইটি এক্সটেনশন রোড(ঢাকা ওয়াসার পানির ট্যাংকির বিপরীত), ৪র্থ তলা  ফকিরাপুল ঢাকা ১০০০।

বারিধারা অফিসঃ

এ মাজেদ টাওয়ার খ-২৪ প্রগ্রতি সরণী (যমুনা ফিউচার পার্ক এর বিপরীত) ঢাকা ১২২৯

ফোন ০২৩৭৯১৮ ,মোবাইল ০১৬৩৪৪৪২৬১২,০১৬৩৪৪৪২৬১৩,০১৬৩৪৪৪২৬১৪

ইমেইলঃ  m.knightrider26@gmail.com

 

 

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


উপরে