শুক্রবার, ২০শে অক্টোবর, ২০১৭ ইং, ৫ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৪:২০
Homeঅন্যান্যআইডল ফোকাসের উদ্যোগে মানবতার জন্য¬ প্রতিজ্ঞা “ হাঁসি ফোটাতে পাশে আমরা”

আইডল ফোকাসের উদ্যোগে মানবতার জন্য¬ প্রতিজ্ঞা “ হাঁসি ফোটাতে পাশে আমরা”

বাংলাদেশের ২০১৭ সালের বন্যার ভয়াবহতায়,আইডল ফোকাসের উদ্যোগে গত ৮ সেপ্টেম্বর, ২০১৭ তারিখে বন্যা দুর্গত অসহায় মানুষদের পাশে আইডল ফোকাসের পক্ষ থেকে ত্রাণ কার্যক্রম পরিচালনা করা হয়। এতে সার্বিক সহযোগীতা করে রোটারেক্ট ক্লাব অফআইইউবিএটি ও আইডল ফোকাস ইভেন্ট ম্যানেজমেন্ট। সর্বমোট ৩১৫ টিপরিবারকে ত্রাণ কার্যক্রমের অন্তর্ভুক্ত করা হয়। এছাড়া কিছু টাকা রয়ে যায় যার পরিমান ৪০০০ টাকা, স্থানিয় মসজিদের জন্য ওই টাকা ইমাম সাহেবের কাছে দেয়া হয়।

ত্রাণ কার্যক্রমের সে সকল পরিবারকে আনা হয়, যাদের বেশীরভাগ পরিবারে বিধবা, এতিম অথবা শারীরিকভাবে অক্ষম মানুষ রয়েছে।মানবতার জন্য­  প্রতিজ্ঞা “হাসি ফোটাতে পাশে আমরা’’ নামে এই ত্রাণ বিতরন কার্যক্রমে স্থানীয় মসজিদের ইমাম মোহাম্মাদ নূরুল ইসলাম এবং আইডল ফোকাসের প্রতিষ্ঠাতা বিপ্লব কান্তি দাস সহ রোটারেক্ট ক্লাবের সদস্যবৃন্দ ও আইডল ফোকাসের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।দিনাজপুর  সদরের ৮ নং শংকরপুর ইউনিয়নের মোট ৮ টি গ্রাম দামোদরপুর, কালাইখুরী, বোয়ালমারী, ছোটমনিপুর, বড়মনিপুর, মণিপুর জুম্মাপাড়া, টিটিহারি, সন্তসপাড়ায় ত্রান দেয়া হয়।প্রতিষ্ঠানটির প্রতিষ্ঠাতা জানান, তারা সর্বমোট ১ লক্ষ ১৭ হাজার টাকাকালেকশন করেন এইমানুষদের পাশে দাঁড়ানোর জন্য।

ত্রাণ সামগ্রীতে ছিল চাল, ডাল, তেল ও আলু। ভবিষ্যতে সামাজিক যেকোন কাজে আইডল ফোকাস তাদের সামর্থ্য অনুযায়ী মানবতার জন্য পাশে দাঁড়াবে।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


উপরে