শনিবার, ১৬ই ডিসেম্বর, ২০১৭ ইং, ২রা পৌষ, ১৪২৪ বঙ্গাব্দ, ভোর ৫:৩৬
Homeক্যারিয়ারমানব সম্পদ উন্নয়নে দিনব্যাপী ওয়ার্কশপ আয়োজন করলো আইডল ফোকাস

মানব সম্পদ উন্নয়নে দিনব্যাপী ওয়ার্কশপ আয়োজন করলো আইডল ফোকাস

ট্যুরিজ্‌ম নিউজ বিডিঃ

সার্টিফিকেট প্রদানের মধ্য দিয়ে শেষ হল দিনব্যাপী  “ সিভি রাইটিং, ইন্টার্ভিউ স্কিল, কর্পোরেট গ্রোমিং এবং অ্যাটিটিউড শীর্ষক ওয়ার্কশপ।  আইডল ফোকাস আয়োজিত ওয়ার্কশপটি ২০ অক্টোবর অনুষ্ঠিত হয়।

ওয়ার্কশপে বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মনিরুল ইসলাম রনি, ভাইস প্রেসিডেন্ট, ইউনাইটেড কমার্সিয়ালব্যাংক লিমিটেড এবং মোহাম্মাদ রুবাইত তওহীদ সিদ্দিক, এজিএম অ্যান্ড হেড অফ এইচআর, দৈনিক প্রথমআলো

ওয়ার্কশপে  বিভিন্ন বিশ্ববিদ্যালয়রে শিক্ষার্থীঅংশগ্রহণ করেন ।বক্তারা অংশগ্রহণ কারীদরে সাথে তাদের অভিজ্ঞতা, করনীয় এবং  গ্রপ ডিসকাশন এর মাধ্যমে সিভি রাইটিং, ইন্টার্ভিউ স্কিল, কর্পোরেট গ্রোমিং এবং অ্যাটিটিউড বিষয়গুলো আলোচনা করেন। আইডল ফোকাস উত্তরার অফিসে সকাল ১০টা থেকে  বকিাল ৫টা র্পযন্ত ওর্য়াকশপটি অনুষ্ঠতি হয়।

দিনব্যাপী ওয়ার্কশপে আইডল ফোকাসের  প্রতিষ্ঠাতা বিপ্লব কান্তি দাস উপস্থিত ছিলেন । ওয়ার্কশপ  শেষে অংশগ্রহণ কারীদের মাঝে সনদ পত্র বিতরণ করা হয় ।  বিপ্লব কান্তি দাস  বলেন  দেশের যুব সমাজই দেশের সম্পদ।আইডল ফোকাস সারা দেশের ইয়াং এবং ভাগ্য পরিবর্তনে বিশ্বাসী ছেলে মেয়েদের নিয়ে কাজ করছে। তাদের  যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে  গড়ে তলা হচ্ছে দক্ষ মানব সম্পদ হিসেবে ।  মানব সম্পদ উন্নয়নে এই ধরনরে ওয়ার্কশপ সব সময় ভুমিকা  রাখবে এবং মানব সম্পদ  উন্নয়নে  এই ধরনের কার্যক্রম  চলতইে থাকবে । তিনি ওয়ার্কশপে অংশগ্রহণ করায় সবাইকে ধন্যবাদ জানান এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


উপরে