সোমবার, ২০শে আগস্ট, ২০১৮ ইং, ৫ই ভাদ্র, ১৪২৫ বঙ্গাব্দ, রাত ১০:৫৩
Homeক্যারিয়ারডীন হিসেবে নিয়োগ পেলেন আইই্উবিএটি ‘র আল্যামনাই অধ্যাপক ড. তারেক আজিজ

ডীন হিসেবে নিয়োগ পেলেন আইই্উবিএটি ‘র আল্যামনাই অধ্যাপক ড. তারেক আজিজ

ট্যুরিজ্‌ম নিউজ বিডিঃ

দেশের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি আইই্উবিএটি ‘র কলেজ অব বিজনেস এডমিনিস্ট্রেশন ডিপার্টমেন্টের  ডীন হিসেবে নিয়োগ পেয়েছেন  অধ্যাপক  ড. তারেক আজিজ। আইই্উবিএটি ‘র  আল্যামনাই  অধ্যাপক  ড. তারেক আজিজ  ইউনিভার্সিটি উতারা মালয়েশিয়া  থেকে  পিএইচডি ডিগ্রি লাভ করেছেন।

আইই্উবিএটিতে যোগদানের আগে   তিনি ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে  ছয় বছর এবং ইউনিভার্সিটি উতারা মালয়েশিয়ায়  দুই বছর   অধ্যাপনা করেন। অধ্যাপক  ড. তারেক আজিজ দেশে বিদেশে শিক্ষার মান উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

উল্লেখ্য ,যোগ্যতাসম্পন্ন প্রত্যেক ব্যক্তির জন্য উচ্চ শিক্ষার নিশ্চয়তাঃ প্রয়োজনে মেধাবী তবে অস্বচ্ছলদের জন্য অর্থায়ন এই প্রতিপাদ্য  শ্লোগানের মধ্যদিয়ে প্রফেসর ড. এম  আলিমউল্যা মিয়ান  কর্তৃক ১৯৯১ সালে প্রতিষ্ঠিত দেশের প্রথম বেসরকারী বিশ্ববিদ্যালয় ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি অফ বিজনেস এগ্রিকালচার এন্ড টেকনোলজি  দেশের উচ্চতর শিক্ষায় অগ্রণী ভুমিকা পালন করেছে।

বর্তমানে আইই্উবিএটিতে দশ হাজারেরও বেশি শিক্ষার্থী অধ্যায়নরত রয়েছে এবং হাজার হাজার আল্যামনাই সরকারি বেসরকারি   প্রতিষ্ঠানসহ দেশে এবং দেশের বাইরে বিভিন্ন প্রতিষ্ঠানে কর্মরত রয়েছেন।

About admin

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*


উপরে